atv sangbad

Blog Post

atv sangbad > বাংলাদেশ > নেত্রকোনার দুর্গাপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি, এটিভি সংবাদ 

নেত্রকোনার দুর্গাপুরে পৃথকস্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুন) দুর্গাপুর পৌর শহর ও কুল্লাগড়া ইউনিয়নের শশারপাড় গ্রামে ওই দুই শিশু পানিতে ডুবে মারা যায়।

দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব এসব তথ্য নিশ্চিত করেছেন। নিহত ওই দুই শিশু হলো- আফিয়া আক্তার (২) ও  জাহাঙ্গীর (৫)। আফিয়া আক্তার উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের শশারপাড় গ্রামের ইমরান মিয়ার মেয়ে। আর জাহাঙ্গীর ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার কুল্লাতলী গ্রামের জহিরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে নাতী জাহাঙ্গীরকে নিয়ে ভাইয়ের বাড়ি দুর্গাপুর পৌর শহরের তেরী বাজার এলাকায় বেড়াতে এসেছিলেন দাদী উম্মে হানি। রোববার সকালে অন্য শিশুদের সাথে সোমেশ্বরী নদীতে গোসল করতে যায় জাহাঙ্গীর।

গোসল করার সময় জাহাঙ্গীর পানির নিচে তলিয়ে যায়। অন্য দুই শিশুরা বাড়ি ফিরে  বিষয়টি সবাইকে জানালে পরিবারের লোকজন নদীতে গিয়ে খোঁজাখোঁজি শুরু করে। একপর্যায়ে শিশু জাহাঙ্গীরের নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাহাঙ্গীরের বাবা জহিরুল ইসলাম পেশায় একজন রিকশা চালক।

নিহত শিশুর দাদি উম্মে হানি বলেন, আমার পোলারে আমি কি জাবাব দেব?  আমার পোলার একটাই সন্তান ছিল। ঢাকায় রিকশা চালিয়ে কষ্ট করে লালন পালন করেছে।

এদিকে দুপুর ১টার দিকে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের শশারপাড় গ্রামে পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয় আফিয়ার।

স্থানীয়রা জানায়, শিশু আফিয়া বাড়ির উঠানেই খেলাধুলা করছিল। ঘরে কাজে ব্যস্ত তার ছিল বাবা-মা। হঠাৎ আফিয়াকে উঠানে না পেয়ে খোঁজাখোঁজি শুরু করে। একপর্যায়ে বসতবাড়ির পাশের পুকুর থেকে আফিয়ার নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করে শিশু আফিয়ার মরদেহ পরিবারকে দিয়ে দেওয়া হয়েছে। আরেক শিশু জাহাঙ্গীরের বাবা-মাকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর তাদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :