https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপে কখনও প্রবেশ করিনি: ফজলুর রহমান বাবু - atv sangbad ‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপে কখনও প্রবেশ করিনি: ফজলুর রহমান বাবু - atv sangbad
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপে কখনও প্রবেশ করিনি: ফজলুর রহমান বাবু

রিপোর্টার নাম / ৩২ Time View
Update : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট মঙ্গলবার সকালে সোশ্যালে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবাকে যাদের অবস্থান ছিল ছাত্রদের আন্দোলনের বিপক্ষে!

তারা মত দেন যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। আরেকজন শিল্পী পরামর্শ দেন ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার জন্য। গ্রুপটির সদস্য সংখ্যা ১৬০ জন। অভিনেতা ফজলুর রহমান বাবুর নামও রয়েছে তালিকায়। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে কথা বলেছেন বাবু। জানিয়েছেন তিনি কখনও আলো আসবেই গ্রুপে কখনও প্রবেশ করেননি তিনি।

গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকে বাবু লিখেছেন, হোয়াটসঅ্যাপে আলো আসবেই গ্রুপে অ্যাড হওয়া প্রসঙ্গে আমার কিছু কথা— একটা গ্রুপের অ্যাডমিনের কাছে ফোন নাম্বার থাকলেই তিনি সেই গ্রুপে যাকে খুশি যতজন খুশি অ্যাড করতে পারেন। অনেক গ্রুপ আছে সেখান থেকে চাইলেও কেউ বের হতে পারে না। যদি অ্যাডমিন তাকে ডিলিট না করে।

এরপর অভিনেতা লেখেন, আলো আসবেই গ্রুপে আমি কখনও প্রবেশ করিনি বা কে কী লিখছেন আমি যদি ওখানে না দেখি আমি কি করে জানব ওখানে কী লিখছে। ঢালাওভাবে কাউকে দোষারোপ করা বা সমালোচনা করা ঠিক না।

এ আরাফাত ও ফেরদৌসের ওই গ্রুপে ফজলুর রহমান বাবু ছাড়াও ছিলেন অভিনেত্রী শামীমা তুষ্টি, চিত্রনায়ক রিয়াজ, সাজু খাদেম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ