https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সকল কর্মীদের পুনর্বহালের আবেদন যাচাই করবে ডিএসসিসি - atv sangbad সকল কর্মীদের পুনর্বহালের আবেদন যাচাই করবে ডিএসসিসি - atv sangbad
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

সকল কর্মীদের পুনর্বহালের আবেদন যাচাই করবে ডিএসসিসি

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ  / ৫৮ Time View
Update : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ৩:১২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) বিভিন্ন বিভাগের দৈনিক মজুরি ভিত্তিক দক্ষ, অদক্ষ, পরিচ্ছন্নতাকর্মী, গাড়িচালক ও মশককর্মীদের কর্মচ্যুতি-কর্মাবসানের প্রেক্ষিতে পুনর্বহালের জন্য দাখিলকৃত আবেদনগুলো যাচাই-বাছাই করতে কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএসসিসি সচিব মোহাম্মদ বশিরুল হক ভূঁঞা একটি দপ্তর আদেশ জারি করে এই কমিটির অনুমোদন দিয়েছেন।

ডিএসসিসি সচিব মোহাম্মদ বশিরুল হক ভূঁঞা জানান, এই কমিটি দৈনিক মজুরি ভিত্তিক দক্ষ, অদক্ষ, পরিচ্ছন্নতাকর্মী, গাড়িচালক ও মশককর্মীদের কর্মচ্যুতি-কর্মাবসানের প্রেক্ষিতে পুনর্বহালের জন্য দাখিলকৃত আবেদন যাচাই-বাছাই করবে। কমিটি দৈনিক মজুরি ভিত্তিক দক্ষ, অদক্ষ, পরিচ্ছন্নতাকর্মী, গাড়িচালক ও মশককর্মীদের পুনর্বহালের আবেদন যাচাই-বাছাই করে মতামতসহ সুপারিশ প্রদান করবে। কমিটিকে ১৫ কার্যদিবসের মধ্যে যাচাই-বাছাই করে প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর প্রতিবেদন দাখিল করতে হবে।

জানা গেছে, গঠিত কমিটিতে ডিএসসিসির সচিবকে আহ্বায়ক এবং সাধারণ প্রশাসন সহকারী সচিবকে সস্যস্য সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন— ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এবং নিরীক্ষা কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ