atv sangbad

Blog Post

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

মাশরেকুল আজম (ঢাকা), এটিভি সংবাদ 

স্মরণকালের ভয়াবহ আগুনে দাউদাউ করে জ্বলছে রাজধানীর বঙ্গবাজার মার্কেট। সময় যতই গড়াচ্ছে বাড়ছে আগুনের তীব্রতা। সাড়ে ৬ ঘণ্টা পার হলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকাণ্ডের ঘটনার খোঁজখবর রাখছেন। তিনি গোটা বিষয়ের উপর সার্বিক সমন্বয় করছেন।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনা, নৌ, বিমানবাহিনী একযোগে কাজ করছেন। সব বাহিনীর কাজের সমন্বয় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু তাই নয় পাশাপাশি সকলকে দিকনির্দেশনা দিচ্ছেন তিনি।

এদিকে বঙ্গবাজারের সঙ্গেই ফায়ার সার্ভিসের সদর দপ্তর। অথচ এতো কাছে থেকেও প্রতিষ্ঠানটি আগুন নিয়ন্ত্রণে এখনও সফল হতে পারেনি। আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের অর্ধশত ইউনিট। কিন্তু নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় অর্ধশতাধিক ফায়ার ইউনিট কাজ করলেও এখনও নেভানো সম্ভব হচ্ছে না আগুন।

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে আগুন লেগেছে। মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। আর ৬টা ১২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায় দমকল কর্মীরা।

মূলত টিন ও কাঠ দিয়ে নির্মিত বঙ্গবাজার দেশের অন্যতম বৃহৎ কাপড়ের মার্কেট। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এখন পর্যন্ত হতাহতের কোনো খবরও পাওয়া যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :