atv sangbad

Blog Post

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকিরুল, সম্পাদক লিটন

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

সিরাজগঞ্জ প্রেসক্লাবের ২০২৩-২৪ মেয়াদে কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুকে সভাপতি ও দৈনিক দোলন চাঁপার প্রধান সম্পাদক ফজল-এ-খোদা লিটনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সবার উপস্থিতিতে কণ্ঠভোটে কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।

কমিটির অন্যরা হলেন- দৈনিক কলম সৈনিকের সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদকে সহ-সভাপতি, যমুনা প্রবাহের নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি দিলীপ গৌড়কে সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি আইয়ুব আলী কোষাধ্যক্ষ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রিংকু কুণ্ডুকে দপ্তর সম্পাদক, আরটিভির জেলা প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজুকে প্রচার ও প্রকাশনা সম্পাদক,  এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি রিফাত রহমানকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক সিরাজগঞ্জ কণ্ঠের সম্পাদক শফিক মোহাম্মদ রুমনকে সাহিত্য ও পাঠাগার সম্পাদক এবং কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক করতোয়ার ব্যুরো প্রধান ও ডেইলি ট্রাইব্যুনালের জেলা প্রতিনিধি হেলাল আহমেদ, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার নূরুল ইসলাম বাবু ও যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :