atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩ এর মুকুট জয়ী শাম্মি ইসলাম নীলা

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩ এর মুকুট জয়ী শাম্মি ইসলাম নীলা

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

চার বছর পর নির্বাচিত হলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। করোনার কারণে বাংলাদেশে বন্ধ ছিল এই প্রতিযোগিতা। আবার তা শুরু হয়েছে। এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২৩’ হিসেবে নির্বাচিত হয়েছেন শাম্মি ইসলাম নীলা। দিন কয়েক আগে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মানা বে ওয়াটার পার্কে বসেছিল এর গ্র্যান্ড ফিনালে। সেখানেই বাংলাদেশের সেরা সুন্দরীর মুকুট উঠেছে নীলার মাথায়। এবার নীলাকে দেখা যাবে মিস ওয়ার্ল্ডের আসরে।

দীর্ঘ চার বছর পর পাওয়া গেল মিস ওয়ার্ল্ড বাংলাদেশকে। বাংলাদেশের সেরা দশজন সুন্দরী প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩’-এর গ্র্যান্ড ফিনালে। এতে প্রথম রানারআপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা এবং দ্বিতীয় রানারআপ শাকিরা তামান্না। এবার মিস ওয়ার্ল্ডের ৭১তম আসর বসবে ভারতে।

সেখানে ২০ প্রতিযোগীর মধ্যে থেকে পাঁচ বিচারক নির্বাচন করেন এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২৩’-কে। তাদের বিচারের এবারের আয়োজনে বিজয়ী হয়েছেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার, মডেল ও টিকটকার শাম্মি ইসলাম নীলা। প্রথম রানার-আপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা ও দ্বিতীয় রানার-আপ শাকিরা তামান্না।

আয়োজক প্রতিষ্ঠান এরিস্টক্রাট ইভেন্টস জানায়, এবারের আসরের জন্যন২০২৩ সালের সেপ্টম্বর থেকে প্রতিযোগিরা রেজিস্ট্রেশন শুরু করেন। প্রায় তিন হাজার প্রতিযোগী নাম লেখান এই প্রতিযোগিতায়। সেখান থেকে ৫০০ প্রতিযোগীকে বাছাই করা হয়। দ্বিতীয় দফা বাছাইয়ে বাদ পড়েন আরও ২০০ জন প্রতিযোগী। তাদের ঢাকায় এনে অডিশন নেওয়া হয়। পরে ৩০০ থেকে বাছাই করা ২০ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় ক্যাম্প। তার পরই ২৮ জানুয়ারি বসে গ্র্যান্ড ফিনালের আসর।

এবারের গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য অভিনেতা আফজাল হোসেন, অভিনেত্রী তানিয়া আহমেদ, বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান, পরিচালক রায়হান রাফি ও ফটোগ্রাফার রফিকুল ইসলাম রাফ।

জানা গেছে, বিজয়ী নীলা বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন মিস ওয়ার্ল্ডের ৭১তম আসরে। এবারের মূল আয়োজনটি হবে ভারতে।

এই আসরে যোগ দিতে আগামী ১৮ ফেব্রুয়ারি দিল্লি যাবেন নীলাসহ বিভিন্ন দেশের বিজয়ী সুন্দরীরা। আগামী ৯ মার্চ ভারতে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড-২০২৩’ প্রতিযোগিতা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :