atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > স্বর্ণ প্রতারণার অভিযোগে আইনি বিপাকে শিল্পা-রাজ

স্বর্ণ প্রতারণার অভিযোগে আইনি বিপাকে শিল্পা-রাজ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

বিতর্ক আর খারাপ সময় যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার। এর আগে অশ্লীল কন্টেন্ট তৈরি, আইপিএল বেটিং, বিটকয়েন জালিয়াতি মামলায় জড়িয়ে বির্তকে পড়েছিলেন দু’জন। এবার ফের আইনি বিপাকে জড়ালেন এ তারকা দম্পতি। স্বর্ণ প্রতারণার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

মুম্বাইয়ের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী পৃথ্বীরাজ সরেমাল কোঠারির অভিযোগ আমলে নিয়ে ইতোমধ্যে মুম্বাই দায়রা আদালত এ তারকা দম্পতির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’ সংস্থার প্রতিষ্ঠাতা শিল্পা ও রাজ। ২০১৪ সালে এ সংস্থার অধীনে একটি যোজনা চালু হয়। সোনায় লগ্নি করলে বিনিয়োগকারীদের বড় অঙ্কের লাভের প্রতিশ্রুতি দেওয়া হয়।

মেয়াদ শেষে সোনার বাজারমূল্য যাই থাকুক, সেই হারেই সোনা ফেরত দেওয়া হবে। সেই যোজনায় বিনিয়োগ করেছিলেন পৃথ্বীরাজ কোঠারি। তার দাবি, তিনি সরাসরি তারকা দম্পতির সঙ্গে দেখা করে এ বিষয়ে আলোচনা করেছিলেন। তাই বিনিয়োগ করেছিলেন কিন্তু মেয়াদ শেষ হওয়ার পরে বেঁকে বসে রাজ-শিল্পার সংস্থা সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড।

পাঁচ বছরের মেয়াদ অনুযায়ী পাঁচ হাজার গ্রামের ২৪ ক্যারেট সোনা তার প্রাপ্য। ২০১৯ সালের ২ এপ্রিল মেয়াদ সম্পূর্ণ হলেও প্রাপ্য সোনা মেলেনি।প্রতিবেদন অনুসারে, সমস্ত জরুরি নথিতে শিল্পা ও রাজের স্বাক্ষর রয়েছে। বিচারক এনপি মেহতা বান্দ্রা কুরলা কমপ্লেক্সকে অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন। অভিযোগ প্রমাণিত হলে শিল্পা-রাজের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছেন তিনি।
তবে এ ঘটনায় এখনো কোনও বক্তব্য বা বিবৃতি প্রকাশ করেননি শিল্পা-রাজ জুটি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :