https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ জাতীয়করণের দাবিতে আজ সারা দেশে শিক্ষক ফোরামের মানববন্ধন - atv sangbad জাতীয়করণের দাবিতে আজ সারা দেশে শিক্ষক ফোরামের মানববন্ধন - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নিলামে তোলা হচ্ছে মোংলা বন্দরে আমদানি হওয়া ৪০টি গাড়ি সেঞ্চুরি করা অশ্বিনকে ফেরালেন তাসকিন, চারশর আগেই থামল ভারত চট্টগ্রাম থেকে অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার দেশে নতুন কোনো ইটভাটার অনুমতি নয়, বন্ধ হচ্ছে অবৈধ ৩৪৯১টি: পরিবেশ উপদেষ্টা একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার

জাতীয়করণের দাবিতে আজ সারা দেশে শিক্ষক ফোরামের মানববন্ধন

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শনিবার, ৫ আগস্ট, ২০২৩, ১২:০৭ অপরাহ্ণ

আহসান হাবীব, এটিভি সংবাদ

মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে আজ মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্ট শিক্ষক-কর্মচারীরা। শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয় শিক্ষক ফোরামের ঢাকা মহানগর উত্তর দক্ষিণ শাখার আয়োজনে এই কর্মসূচি পালিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক নাসির উদ্দিন খান বলেন, দেশের সাড়ে পাঁচ লাখ এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীর সঙ্গে সরকার বিমাতাসুলভ আচরণ করছে। অথচ এই স্তরে শিক্ষার ৯৬ ভাগ দায়িত্ব পালন করছেন বেসরকারি শিক্ষকরা।

মাত্র ৪ ভাগ দায়িত্ব পালনকারীদের দেওয়া হচ্ছে সব সুযোগ-সুবিধা। এই পাহাড়সম বৈষম্য দূর করা সময়ের দাবিতে পরিণত হয়েছে একমাত্র সমাধান জাতীয়করণ।
 

শাখা কমিটির সভাপতি মাওলানা এ বি এম জাকারিয়া বলেন, দেশে ৭ হাজার ৪৫৩টি ইবতেদায়ি মাদরাসার মধ্যে অনুদানভুক্ত মাত্র ১ হাজার ৫১৯টি অনুদানও দেওয়া হচ্ছে নামমাত্র। সংশ্লিষ্ট শিক্ষকরা মানবেতর জীবনযাপন করছে।

মাদরাসা শিক্ষা অস্তিত্ব সংকটে পড়েছে। ফলে এসব মাদরাসা ও জাতীয়করণ করতে হবে।
শিক্ষক নেতারা বলেন, আগামী প্রজন্মকে মাদক দুর্নীতি ও কিশোর গ্যাংয়ের ভয়াবহতা থেকে রক্ষা করতে ধর্মীয় ও নৈতিক শিক্ষার বিকল্প নেই। তাই শিক্ষার সব স্তরে ধর্ম শিক্ষা বাধ্যতামূলক করতে হবে।

এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ