https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিষ হাতে ভাইভা বোর্ডে প্রার্থী, ডাকা হলো পুলিশ - atv sangbad বিষ হাতে ভাইভা বোর্ডে প্রার্থী, ডাকা হলো পুলিশ - atv sangbad
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিক্ষা সংস্কার কমিশনে আস্তিকদের বসাতে হবে: জামায়াত আমির বিএনপির ঢাকা মহানগর উত্তরের কমিটি ২ মাসের মাথায় বিলুপ্ত নিউইয়র্ক থেকে দেশের পথে ড. মুহাম্মদ ইউনূস মন্ত্রণালয়ের কাজে গতি ও দক্ষতা বাড়াতে পিনাকীর পরামর্শ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক সংশোধন-পরিমার্জন কমিটি বাতিল উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত

বিষ হাতে ভাইভা বোর্ডে প্রার্থী, ডাকা হলো পুলিশ

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৯:৫৮ অপরাহ্ণ

আহসান হাবীব, এটিভি সংবাদ

মালি পদে নিয়োগের জন্য সশরীরে সাক্ষাৎকার দিতে আসেন প্রার্থীরা। চতুর্থ শ্রেণির এই পদে সাক্ষাৎকার দেন কয়েকজন। তবে তাদের মধ্যে একজন করে বসেন অদ্ভুত কাণ্ড। হাতে বিষের বোতল নিয়ে উপস্থিত হন ভাইভা বোর্ডে। তার দাবি, চাকরি না হলে বিষপান করবেন।

শনিবার (১২ আগস্ট) ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এ ঘটনা ঘটে। পরে পুলিশের উপস্থিতিতে তাকে ছেড়ে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান জানান, বিষের বোতল নিয়ে ভাইভা বোর্ডে আসা প্রার্থীর নাম হাসমত। তিনি বিশ্ববিদ্যালয়সংলগ্ন এলাকায় বসবাস করেন।

রেজিস্ট্রার বলেন, ‘ওই লোক নিয়োগ পাওয়ার জন্য বিষের বোতল নিয়ে ভাইভা দিতে আসে। পরে ওসিকে খবর দেওয়া হয়। ওসির উপস্থিতে তার কাছে অঙ্গীকারনামা লিখে নেওয়া হয় এবং পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, দুপুরের দিকে ভাইস চ্যান্সেলরের পিএস আমাকে ফোন দিয়ে একজন অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার নিয়ে আসতে বলেন। সেখানে গিয়ে দেখি, একটি বিষের বোতল রাখা আছে। এরপর নিয়োগ বোর্ডের সদস্যদের মাধ্যমে জানতে পারলাম, এক প্রার্থী নিয়োগ পাওয়ার জন্য বিষের বোতল নিয়ে ভাইভা দিতে আসেন। এমনকি তিনি নিয়োগ না পেলে বিষ খেতে উদ্যত হন। পরে আমরা বিষের বোতল এবং ওসির উপস্থিতিতে ওই লোকের অঙ্গীকারনামা লিখে প্রক্টর অফিসে জমা রেখেছি।

এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ