atv sangbad

Blog Post

শিবগঞ্জে দিনদুপুরে ইউপি সদস্য খুন!

সেরাজুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ), এটিভি সংবাদ 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আলম আলী (৫০) নামে সাবেক ইউপি সদস্যকে (মেম্বার) দিনদুপুরে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নবাব মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য এবং সুন্দরপুর এলাকার ওয়ার্ড বিএনপির সভাপতি আবুলের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরের দিকে ৭-৮ জনের একটি সন্ত্রাসী দল নবাব মোড়ে এসে অতর্কিতভাবে আলমকে কোপাতে থাকে। একপর্যায়ে আলম মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। তখন এলাকাবাসী তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যায়।

নিহতের স্ত্রী জুলেখা বেগম অভিযোগ করে বলেন, স্থানীয় প্রভাবশালী জেলা পরিষদ সদস্য আবদুস সালামের নেতৃত্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে আবদুস সালাম অভিযোগ অস্বীকার করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আনোয়ার রফিক বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর আড়াইটার দিকে ইউপি সদস্যকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আসার আগেই তিনি মারা গেছেন। হাসুয়ার কোপে তার মাথায় রক্তক্ষরণ হয়েছে। এছাড়া ডান হাতে ও মাথায় কোপগুলো দেওয়া হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে আছে। লাশ ময়নাতদন্ত শেষে অভিযোগের  ভিত্তিতে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :