atv sangbad

Blog Post

মার্কেট পাহারা দেবে আওয়ামী লীগ নেতাকর্মীরা: সেতুমন্ত্রী

ওয়াহিদ আব্দুল্লাহ রাজিব, এটিভি সংবাদ 

দেশ ও জাতির স্বার্থে নাশকতা ঠেকাতে রাজধানীর গুরুত্বপূর্ণ মার্কেটগুলোতে আওয়ামী লীগ নেতাকর্মীরা পাহারা দেবে বলে জানিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে অপতৎপরতা আবারও শুরু হয়েছে। মার্কেটে কি আগুন লেগেছে, নাকি লাগানো হয়েছে সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আজ (১৯ এপ্রিল) বুধবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদকের সঙ্গে সম্পাদকমণ্ডলী ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকের যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমেরিকার সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে কোনো সমস্যা নেই। কারও ফরমায়েশি গণতন্ত্র বাংলাদেশে চলবে না। সংবিধান মাফিক হবে সবকিছু। অসাম্প্রদায়িক শক্তির ঐক্য চাই দেশব্যাপী। বিএনপি চায়, দেশে অস্বাভাবিক সরকার আসুক। তারা কি আবারও আগুন নিয়ে খেলা শুরু করল? আন্দোলনে ব্যর্থ হয়ে তারা শেখ হাসিনাকে হটানোর জন্য উঠেপড়ে লেগেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ইইউ, মার্কিন রাষ্ট্রদূতসহ সবাইকে জানানো হয়েছে বাংলাদেশের সার্বিক পরিস্থিতি।

নির্বাচন হবে সংবিধান মাফিক, পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। সরকার এখানে কোনো হস্তক্ষেপ করবে না। অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে ২০০৬-এর মতো অস্বাভাবিক সরকার আনতে চাচ্ছে বিএনপি, যা কোনো অবস্থাতেই মেনে নেওয়া হবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :