atv sangbad

Blog Post

চেয়ারম্যানের নির্দেশে ভিজিএফের চাল বিতরণে টাকা আদায়!

গোপালগঞ্জ থেকে শেখ আরিফ, এটিভি সংবাদ 

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কুশলা ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থ ও অতিদরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণে টাকা আদায়ের গুরুতর অভিযোগ উঠেছে।

উল্লেখিত ঘটনার তদন্তে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ। গত সোমবার (১৭ এপ্রিল) উপজেলার কুশলা ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে ৯৩০ জন দুস্থ ও অতিদরিদ্রের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়। প্রতি সুফলভোগীকে ১০ কেজি করে চাল দেয়ার কথা থাকলেও সাড়ে ৯ কেজি চাল ও প্রতিজনের কাছ থেকে ২০ টাকা করে আদায় করা হয়েছে।

ভিজিএফের সুফলভোগী কুশলা ইউনিয়নের লাখিরপাড় গ্রামের গৃহবধূ পারভীন বেগম, লিপি বেগম ও বিধবা মর্জিনা বেগম গণমাধ্যমকর্মীদের কাছে এই অভিযোগ করেন। কুশলা ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের সদস্য আসমা বেগম চাল বিতরণে ২০ টাকা করে আদায় করার কথা স্বীকার করে বলেন, কুশলা ইউপি চেয়ারম্যান চৌধুরী সুলতান মাহমুদ কালু চাল বিতরণে প্রত্যেকের কাছ থেকে ২০ টাকা করে আদায় করতে বলেছেন। ইউপি চেয়ারম্যান চৌধুরী সুলতান মাহমুদ কালুর নির্দেশে আমরা টাকা আদায় করেছি।

এ বিষয়ে কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চৌধুরী সুলতান মাহমুদ কালুর কাছে জানতে চাইলে তিনি বলেন, এই চাল প্যাকেট করতে খরচ আছে। এই চাল প্যাকেট করতে অবলম্বন নামের ব্যাগ ফ্যাক্টরি থেকে একটি ব্যাগ ১৫ টাকা দিয়ে কিনতে হয়েছে। তাই ইউপি মেম্বরদের আমি ২০ টাকা করে আদায় করতে বলেছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :