https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে : অভিনেত্রী সিমলা - atv sangbad চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে : অভিনেত্রী সিমলা - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে : অভিনেত্রী সিমলা

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩, ২:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সিমলা। একসময় অভিনয় গুণে হয়েছেন প্রশংসিত হয়েছেন। জয় করেছেন চলচ্চিত্রের জন্য দেশের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। তবে ঢাকাই শোবিজে তিনি বর্তমানে একেবারেই অনিয়মিত। অনেক দিন ধরেই নতুন সিনেমার খবরে নেই তিনি। তাকে অভিনয়ে পাওয়া যায় কালেভাদ্রে।

জানা যায়, সিমলা মাকে সঙ্গে নিয়ে রাজধানীতে তার নিজের ফ্ল্যাটেই থাকেন। মাঝেমধ্যে মাকে নিয়ে গ্রামের বাড়িতে ঘুরতে যান। গ্রামে ভাই-বোনের সঙ্গে সময় কাটান। এভাবেই দিন যাচ্ছে তার। ২০১৮ সালে গোপনে পলাশ আহমেদ নামের একজনের সঙ্গে বিয়ে হয় সিমলার। পরের বছর একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। আর বিয়ে করেননি তিনি। তবে বিয়ের জন্য পাত্রের খোঁজে আছেন বলেও জানালেন এই নায়িকা।

সিমলা বলেন, বারবার তো ভুল করা যাবে না। এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে। তবে এখন আমার একটু পরিণতি স্বামী দরকার। সেই সন্ধানেই আছে পরিবার।

সিমলা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘দক্ষিণ দুয়ার’ নামের নতুন একটি সিনেমা। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর সিনেমায় কাজ করেন তিনি। এতে সিমলার সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

সামসুন নাহার সিমলা ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। প্রথম সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। হয়ে ওঠেন ‘ম্যাডাম ফুলি’ নামেই পরিচিত। এই সিনেমাটির মাধ্যমেই অর্জন করেন নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর একের পর এক সাফল্য অর্জন করেন শিমলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ