atv sangbad

Blog Post

মাদারীপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এবং সিপিএসসি, বরিশালের একটি বিশেষ যৌথ আভিযানে মাদারীপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) রাতে শরীয়তপুর জেলার পালং উপজেলার রুপনগর এলাকার তুলাসার মেইন রোডস্থ বেপারী এস এস এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো- নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার ভোলাইল গেদুর বাজার এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে মো. আসলাম (৩৪) ও শরীয়তপুর জেলার নড়ীয়া উপজেলার কানারগাঁও এলাকার মৃত আলেক খানের ছেলে মিন্টু খান (৩৩)।

শনিবার (২ জুলাই) র‌্যাব-৮ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়,  সিপিসি-৩, মাদারীপুর এবং সিপিএসসি, বরিশালের একটি বিশেষ যৌথ আভিযানে সিপিসি-৩, কোম্পানী অধিনায়ক, স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে শুক্রবার রাতে শরীয়তপুর জেলার পালং উপজেলার রুপনগর এলাকার তুলাসার মেইন রোডস্থ বেপারী এস এস এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে  মো. আসলাম (৩৪) ও মিন্টু খানকে (৩৩) বিপুল পরিমান ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে।

এ সময় আটককৃত আসামীদের নিকট হতে ১৯৮ (একশত আটানব্বই) বোতল ফেন্সিডিল, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ২টি মোবাইল, ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানাসহ বিভিন্ন এলাকায় ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার পালং থানায় হস্তান্তর করা হয়।

এ সংক্রান্তে শরীয়তপুর জেলার পালং থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :