atv sangbad

Blog Post

ভিজিএফ’র ৮০ বস্তা চাল জব্দ, অভিযুক্ত ব্যবসায়ী পলাতক!

গাইবান্ধা প্রতিনিধি, এটিভি সংবাদ 

গাইবান্ধার পলাশবাড়িতে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে বরাদ্দের ভিজিএফের ৮০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এ সময় অভিযুক্ত ব্যবসায়ী আব্দুস সামাদসহ জড়িত কাউকে আটক করা যায়নি।

শুক্রবার (৮ জুলাই) বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে পবনাপুর ইউনিয়নের বরকাতপুর গ্রামের বিভিন্ন বাড়ি থেকে চালগুলো জব্দ করে। অভিযুক্ত আব্দুস সামাদ পেশায় চাল ব্যবসায়ী। তিনি বরকাতপুর গ্রামের মৃত্যু আজিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বিকেল থেকে বরকাতপুর গ্রামের কয়েকটি বাড়িতে চালের বস্তাগুলো মজুদ করা হয়। বিষয়টি সন্দেহ হলে হরিনাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র ও উপজেলা প্রশাসনকে অবগত করা হয়। দুই বাড়ির ওঠান এবং রাস্তার পাশ থেকে আরও ৭৫ বস্তাসহ মোট ৮০ বস্তা চাল উদ্ধার করে। পুলিশের অভিযানের সময় বাড়ি মালিক চালের বস্তাগুলো রেখে যায় বলে জানায়। ৩০ কেজি ওজনের চালের বস্তাগুলোর মধ্যে সেলাই করা (সীলমোহর যুক্ত) বস্তাও পাওয়া যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. কামরুজ্জামান নয়ন। এসময় পুলিশ ও স্থানীয়দের উপস্থিতিতে তিনি উদ্ধার করা চালের বস্তাগুলো জব্দ করে পুলিশ তদন্ত কেন্দ্রে পাঠান।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বলেন, ঈদ উপলক্ষে সুবিধাভোগী দরিদ্র মানুষের মাঝে এসব চাল বিতরণের কথা। কিভাবে চালগুলো এখানে আসলো তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :