atv sangbad

Blog Post

উল্লাপাড়ায় বজ্রপাতে শিশুসহ নিহত ৯ আহত ৫!

শোকসন্তপ্ত পরিবারের পাশে এডভোকেট যুথি  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিনী এডভোকেট নাহিদ সুলতানা যুথি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলাধীন পঞ্চকোশী ইউনিয়নে বজ্রপাতে নিহত শিশুসহ আহত পরিবারের সদস্যদের পাশে গিয়ে দাড়িয়েছেন।

এ সময় নিহত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান ও আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দেন তিনি।

তিনি বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক ও হৃদয়বিদারক। আপনাদের সান্ত্বনা দেওয়ার ভাষা আমার জানা নেই। তবে সর্বদা আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

ksrm

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ক্ষেত্রেই যেভাবে জনসাধারণের জন্য মানবিক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন তার এই মানবতা ও মহানুভবতায় উদ্বুদ্ধ হয়েই আমি মানুষের সেবায় নিবেদিত হয়ে কাজ করে যেতে চাই। এই গ্রামেই আমার জন্ম এবং বেড়ে ওঠা। তাইতো আমার এই গ্রামের মানুষের মর্মান্তিক ঘটনা শুনে আমি নিজেকে ধরে রাখতে পারিনি ছুটে এসেছি আপনাদের কাছে। আমি মনে করি এই পরিবারগুলোর পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

পরিবারগুলোও তাকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং মানবিক সহযোগিতায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

যুবলীগ চেয়ারম্যানের সহধর্মিনী এডভোকেট যুথি বজ্রপাতে নিহত ব্যক্তিদের অকাল মৃত্যুতে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর জন্য দোয়া প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, সিরাজগঞ্জ যুবলীগের কর্মী আলহাজ্ব সরকার, পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি এবং উত্তরা যুবলীগকর্মী প্রদীপ কুমার গুহসহ আরো অনেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :