atv sangbad

Blog Post

নাটোরে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ!

নাটোরে প্রতিনিধি, এটিভি সংবাদ

রাজশাহী থেকে প্রেমিককে সঙ্গে নিয়ে নাটোর বিয়ে করতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন দশম শ্রেণীর এক ছাত্রী। এই ঘটনায় পুলিশ এখন পর্যন্ত সহযোগিতাকারী এক নারীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক জামাল উদ্দিন জানান, রাজশাহীর কাজলা এলাকার দশম শ্রেণীর এক ছাত্রী তার প্রেমিক আরডি মার্কেটের দোকান কর্মচারী আবিরকে নিয়ে মঙ্গলবার বিকেলে নাটোরে বিয়ে করতে আসেন। আবিরের বন্ধু নাটোর শহরের হরিশপুর এলাকার টিএমএসের ছাত্র মুহিন তাদের বিয়ের জন্য শহরের হাফরাস্তা এলাকায় মিথিলার বাড়িতে পাঠায়। মিথিলা তাদের আটকে রাখে।

পরবর্তীতে মিথিলা তার পরিচিতদের ৫ জনকে তার বাড়িতে ডেকে স্কুল ছাত্রীকে গণধর্ষণের সহায়তা করে। রাত ১টার দিকে মিথিলা স্কুলছাত্রী ও তার প্রেমিককে ছেড়ে দিলে তারা নাটোর সদর থানায় যান। পরে তারা পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ রাতেই শহরের হাফরাস্তা এলাকা থেকে মিথিলা ও তার স্বামী মৃদুলকে আটক করে। এ ছাড়া আজ (১৪ সেপ্টেম্বর) বুধবার ভোরে নাটোর সদর উপজেলার তেলকুপি এলাকা থেকে রকি, রনি ও সোহানকে গ্রেপ্তার করে। অপর ২ অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে। বর্তমানে নির্যাতিত স্কুলছাত্রী পুলিশ হেফাজতে রয়েছে।

তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তির প্রক্রিয়া চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :