atv sangbad

Blog Post

মাদারীপুরে পরকীয়া প্রেম দেখে ফেলায় লজ্জায় স্ত্রীর আত্মহত্যা!

মাদারীপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

মাদারীপুর সদর উপজেলায় স্ত্রীর পরকীয়া প্রেম স্বামী দেখে ফেলায় লজ্জায় স্ত্রী আত্মহত্যা করেছেন। শুক্রবার সদর উপজেলার কলেজ রোড এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। মৃত সাবিহা বেগম কালকিনি উপজেলার মিয়ারহাট ইউনিয়নের ভবানীপুর গ্রামের বোরহান সরদারের মেয়ে। সাবিহার ১৫ মাস বয়সি ইশিতা নামের একটি কন্যাশিশু রয়েছে।

এলাকাবাসী ও  সাবিহার স্বামীর অভিযোগে জানা যায়, কালকিনি উপজেলার মিয়ারহাট ইউনিয়নের ভবানীপুর এলাকার রুবিন ফারহান ও মৃত সাবিহা সৈয়দ আবুল হোসেন কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়া অবস্থায় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এই সম্পর্ক থাকার কারণে রুবিন ফারহান সাবিহার মাদারীপুর সদর উপজেলা কলেজ রোড এলাকার ভাড়া বাসায় মাঝে মাঝে আসত। সাবিহার স্বামী শুক্রবার জুমার নামাজ শেষে যখন বাসায় আসে তখন প্রেমিক রুবিন ফারহান তার বাসা থেকে বের হন। বিষয়টি দেখে আশপাশের প্রতিবেশীরা তার স্বামীকে বলে দেন।

ksrm

এ লজ্জায় সাবিহা ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তারপর প্রতিবেশীদের সহযোগিতায় হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসা রুবাইয়েত ইবনে হাবিব সাংবাদিকদের বলেন, সাবিহা নামের এক কলেজপড়ুয়া ছাত্রী ফ্যানের সাথে ওড়না দিয়ে কখন আত্মহত্যা করেছে সেটা আমরা জানি না; হসপিটালে আসার পরই তাকে আমরা মৃত পেয়েছি।

এ বিষয়টি জানার পর কথিত প্রেমিক রুবিন ফারহান পলাতক আছেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ব্যাপারে প্রাথমিকভাবে আত্মহত্যার ধারণা করা হয়েছে।  তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই ঘটনার প্রকৃত সত্যতা পাওয়া যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :