atv sangbad

Blog Post

ফাইল ছবি

বঙ্গবাজারের অগ্নিকাণ্ডে বিএনপি জড়িত কি না এমন প্রশ্ন সেতুমন্ত্রীর!

বিশেষ প্রতিনিধি, এটিভি সংবাদ 

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে বিএনপি জড়িত কিনা তা দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, এই অগ্নিকাণ্ডে মানুষের স্বপ্ন পুড়ে গেছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে না দাঁড়িয়ে বিএনপি অগ্নিকাণ্ড নিয়েও রাজনীতি করার অপচেষ্টা করছে। বজ্রপাতে মানুষের মৃত্যু হলেও বিএনপি বলবে আওয়ামী লীগের দোষ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) আজিমপুর সরকারি কলোনি মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষে লালবাগ থানা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, রোজার দিনেও ৩০০ স্থানে রাস্তা অবরোধ করে মানুষকে অতীতের মতো কষ্ট দিচ্ছে বিএনপি। যদি তারা রাস্তা বন্ধ করে এসব অবরোধ করে রোজাদারদের কষ্ট দেয়, আন্দোলনে ব্যর্থ হয়ে কোনো প্রকার বিশৃঙ্খলা, অগ্নিসন্ত্রাসের উসকানি দেয় তাহলে আওয়ামী লীগও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি দিবে।

শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা আছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির আন্দোলনে মানুষ নেই। বিএনপি সুষ্ঠু ভোটের নির্বাচনের নিশ্চয়তা চায়! ফখরুলের নিরপেক্ষ লোক কে? তারা চায় তত্ত্বাবধায়কের মতো অবস্থা সৃষ্টি করতে। তত্ত্বাবধায়ক সরকার এদেশের মানুষ চায় না।

এ সময় বিএনপিকে নষ্ট রাজনীতি বাদ দিয়ে মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানান ওবায়দুল কাদের।

লালবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান জামালের সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও হুমায়ুন কবিরসহ অন্যরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :