atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > পুঠিয়া-দুর্গাপুর আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপির কন্যা 

পুঠিয়া-দুর্গাপুর আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপির কন্যা 

দুর্গাপুর (রাজশাহী), এটিভি সংবাদ 
রাজশাহী জেলার পুঠিয়া-দুর্গাপুর আসনে নতুন মুখ এমপি মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জননেতা অ্যাডভোকেট তাজুল ইসলাম মোঃ ফারুকের সুযোগ্য কন্যা তানজিমা শারমিন। তানজিমা শারমিন সদ্য প্রয়াত রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল ইসলাম তাপসের ছোট বোন।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুঠিয়া দুর্গাপুর আসনের গণমানুষের নেত্রী হিসেবে মাটি ও মানুষের উন্নয়নের লক্ষ্যে তানজিমা শারমিনত জনগণের দোয়া ও সমর্থন চেয়েছেন।
পিতার স্বপ্ন ও ভাইহারা বেদনাকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা হিসেবে আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-০৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নাম লিখিয়েছেন।
তিনি বলেন আমি রাজনৈতিক পরিবারের মেয়ে  আমার সদ্যপ্রয়াত বড় ভাই  বদরুল ইসলাম তাপস এমপি পদপ্রার্থী ছিলেন।হঠাৎ আমার ভাইয়ের মৃত্যুতে আমার বাবার স্বপ্ন ও ভাইয়ের উদ্দেশ্য সফল করার লক্ষ্যে পুঠিয়া দুর্গাপুরের জনগণের পাশে দাড়ানো আমার কর্তব্য বলে মনে করি।
তিনি আরোও বলেন,আমার বাবা মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের একজন শুভাকাঙ্ক্ষী ছিলেন বাবার আদর্শকে ধারণ করে পুঠিয়া দুর্গাপুরের জনগণকে সঙ্গে নিয়েই আমার পথ চলা।উঠিয়া দুর্গাপুরের সর্বস্তরের জনসাধারণ আমার বাবার মত বিভিন্ন রকম ভাবে প্রচারণায় সাহায্য সহযোগিতা করছেন যেটার জন্য আমি চির কৃতজ্ঞ।
তানজিমা শারমিন বলেন আমার বাবার স্বপ্নকে আদর্শকে বুকে ধারণ করে পুঠিয়া দুর্গাপুরের জনগণের সমর্থন নিয়ে আমি যদি এমপি নির্বাচিত হই তাহলে জনগণকে সঙ্গে নিয়ে করব আজীবন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :