atv sangbad

Blog Post

atv sangbad > শিক্ষা > কারাগার থেকে মুক্তি পেয়ে পরীক্ষার হলে খাদিজা

কারাগার থেকে মুক্তি পেয়ে পরীক্ষার হলে খাদিজা

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ :

কারাগার থেকে মুক্তি পেয়ে সরাসরি পরীক্ষার হলে বসেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খাদিজাতুল কুবরা। সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান খাদিজা।

মুক্তির পরপরই তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। বেলা ১১টা ৭ মিনিটে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক দিয়ে ভেতরে প্রবেশ করে পরীক্ষার হলে গিয়ে আসন গ্রহণ করেন।

খাদিজা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তবে তিনি পুনঃভর্তি নিয়ে ২০২০-২১ সেশনে পরীক্ষা দিচ্ছেন। পরীক্ষা শুরু হয় সকাল ১০টায়। পরীক্ষা শেষ হবে দুপুর একটায়। ১ ঘন্টা ৭ মিনট পরে তিনি পরীক্ষা হলে পরীক্ষা দিতে বসেছেন।

বিষয়টি নিশ্চিত করে পরীক্ষা পর্যবেক্ষণের দায়িত্বরত বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নূরানা জানান, ‘খাদিজা পরীক্ষা দিচ্ছেন। তিনি যাতে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন, সে চেষ্টা আমাদের থাকবে।

প্রসঙ্গত, অনলাইনে সরকারবিরোধী বক্তব্য প্রচার এবং বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ২০২০ সালের অক্টোবরে খাদিজাতুল কুবরা এবং অবসরপ্রাপ্ত মেজর দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে কলাবাগান ও নিউমার্কেট থানায় পৃথক দুটি মামলা করে পুলিশ। মামলার অভিযোগপত্র দেওয়ার পর ২০২২ সালের ২৭ আগস্ট তিনি গ্রেফতার হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :