atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > জনগণের সমস্যা দেখুন ইমরানের চিন্তা বাদ দিয়ে,সিন্ধু সরকারকে বিলাওয়াল

জনগণের সমস্যা দেখুন ইমরানের চিন্তা বাদ দিয়ে,সিন্ধু সরকারকে বিলাওয়াল

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ :

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রতিষ্ঠাতা ইমরান খানের দিকে মনোনিবেশ না করে জনগণের সমস্যা সমাধানে অগ্রাধিকার দেওয়ার আহ্বান জানিয়েছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি।

বৃহস্পতিবার পাকিস্তান-ভিত্তিক দৈনিক দ্য এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়, বিলাওয়াল জোর দিয়ে সিন্ধু সরকারকে জনগণের চাহিদা এবং উদ্বেগগুলিকে প্রাধান্য দিতে বলেছেন।

বিলাওয়াল বলেন, পাকিস্তানের জনগণ বিদ্বেষের রাজনীতিতে আগ্রহী নয়। তারা তাদের সমস্যার সমাধান চায়। ইমরান খান কী করছেন তার ওপর নয়।

বিলাওয়াল সতর্ক করে বলেন, এ বিষয়টিকে অবহেলা করলে ক্রমাগত বিপর্যয় ঘটবে। আমাদের অবশ্যই আমাদের কাজের প্রতি নজর দিতে হবে।

সিন্ধুর মুখ্যমন্ত্রী সৈয়দ মুরাদ আলি শাহ তাকে কঠিন অর্থনৈতিক পরিস্থিতি এবং বিভিন্ন প্রকল্পের জন্য ফেডারেল তহবিল সংক্রান্ত অনিশ্চয়তা সম্পর্কে অবহিত করেছেন বিলাওয়াল।

তিনি আশ্বাস দিয়ে বলেন, আমরা এই চ্যালেঞ্জগুলি মোকাবিলায় কোনও কসরত ছাড়ব না। আমি জানি প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ তার প্রতিশ্রুতি পূরণ করবেন এবং বাজেটের আগে এই সমস্যাগুলি সমাধান করবেন।

প্রচলিত রাজনীতির ওপর হতাশা প্রকাশ করে বিলাওয়াল বলেছেন, ইসলামাবাদে ঘৃণার রাজনীতিতে জনগণ খুবই হতাশ, এবং সত্যই, এই ধরনের রাজনীতি সারা দেশে প্রচলিত। সরকার এবং সকলের উচিত জনসাধারণের সমস্যাগুলির দিকে মনোনিবেশ করা এবং তাদের কণ্ঠস্বর হওয়া উচিত। আমরা সমাধান খুঁজতে একসঙ্গে কাজ করব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :