atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > ‘রহস্যময়’ পোস্ট মালাইকার অর্জুনের সঙ্গে বিচ্ছেদের মাঝেই

‘রহস্যময়’ পোস্ট মালাইকার অর্জুনের সঙ্গে বিচ্ছেদের মাঝেই

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

বি-টাউনে এই মুহূর্তে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক চর্চায়। সম্প্রতি তাদের দীর্ঘ সম্পর্কে ভাঙন ধরেছে। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা একটি পোস্ট করলেন। ওই পোস্ট ঘিরে নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে। সম্পর্কে দ্বিতীয়বার সুযোগের কথা বলেছেন মালাইকা ওই পোস্টে।

রোববার ওই পোস্টে মালাইকা লিখেছেন, যখন সবাই বলবে যে, আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয়বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।

শনিবার অর্জুন কাপুরও একটি পোস্ট করেন তার সমাজমাধ্যমে। সেখানে তিনি লিখেছিলেন, আমাদের বেছে নেওয়ার জন্য দুটো দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।

দু’দিন আগেই খবর ছড়ায়, সম্পর্ক ভেঙেছে মালাইকা-অর্জুনের। অর্জুন-মালাইকার ঘনিষ্ঠসূত্র এ খবর নিশ্চিত করেন সংবাদমাধ্যমের কাছে। যদিও মালাইকার ম্যানেজার এ খবরকে গুজব বলে উড়িয়ে দেন। বছর দুয়েক আগেও খবর ছড়ায়, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই স্পষ্ট করেছিলেন, এ খবর ভিত্তিহীন। কিন্তু এবার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য রাখেননি।

মালাইকা ও অর্জুনের ঘনিষ্ঠ সূত্রের মন্তব্য, সম্পর্ক ভাঙলেও, নিজেদের মধ্যে বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক রাখবেন এই তারকা জুটি। সেই সূত্রের কথায়, তাদের মধ্যে ভালবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, তাদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। তারা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই তারা সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে প্রেম মালাইকা ও অর্জুনের। বয়সের ফারাকের জন্য ট্রোলিং এর শিকার হয়েছেন তারা একাধিকবার। কিন্তু সেই সবে কখনওই কান দেননি তারা। বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসেবেই পরিচিত ছিলেন তারা। তাই কেন হঠাৎ সম্পর্কে ভাঙন ধরল, তা নিয়ে জল্পনা চলছে তাদের অনুরাগীদের মধ্যে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :